বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

সোনারগাঁওয়ে লরি-সিএনজির সংঘর্ষে নারী নিহত, আহত ৪

সোনারগাঁওয়ে লরি-সিএনজির সংঘর্ষে নারী নিহত, আহত ৪

স্বদেশ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে লরি ও সিএনজির সংঘর্ষের এক নারী নিহত হন। এ সময় আহত হন আরো চারজন। বৃহস্পতিবার সকালে এশিয়ান হাইওয়ের মদনপুর টু আড়াইহাজারগামী সড়কের সাদিপুর আন্দিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম ইশরাত জাহান তানহা (১৮)। তিনি রূপগঞ্জের মুড়াপাড়া এলাকার ফারুক ভূঁইয়ার মেয়ে। এবার মুড়াপাড়ার শহিতুন্নেসা পাইলট স্কুল থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন তিনি। হতাহতরা সবাই সিএনজির যাত্রী। সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়।

এলাকাবাসী আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানটি জব্দ করে এবং লাশ উদ্ধার করে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে আন্দিরপাড় এলাকা অতিক্রম করছিল সিএনজিটি। এ সময় বিপরীত থেকে আসা একটি লরি সাথে সিএনজিটির সংর্ঘষ হয়। সংর্ঘষে সিএনজিটি দুমুড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে সিএনজিআরোহী এক নারী যাত্রী নিহত হয়। আহত হয় সিএনজি চালকসহ আরো চারজন। আহতদের স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায়।

উদ্ধার করতে আসা সাইফুল ইসলাম নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জানান, এশিয়ান হাইওয়েতে প্রায় সময় দুর্ঘটনা ঘটে থাকে। অনেক সময় যানবাহনগুলো মহাসড়কে প্রতিযোগিতা করে চলাচল করে। এর ফলে তীব্র ভোগান্তিতে পড়ছে যাত্রী ও পথচারি।

রবিন ভূঁইয়া নামে একজন স্বেচ্ছাসেবী জানান, এশিয়ান হাইওয়েতে নিষিদ্ধ তিন চাকার বাহনগুলো দাপিয়ে চলাচল করে যাচ্ছে, প্রশাসন কোনো পদক্ষেপ গ্রহণ করছে না। এছাড়া মহাসড়কের অনেক স্থানে বড়-বড় গর্ত তৈরি হয়ে আছে, এর ফলে যানবাহনগুলো চলাচলে ব্যাপক সমস্যা তৈরি হচ্ছে, প্রতিনিয়ত যানজট হচ্ছে এবং দুর্ঘটনার আশঙ্কা বেড়ে গেছে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক নওফেল বিন আলম জানান, লরিটি জব্দ করা হয়েছে। ঘটনাস্থলে এক নারী যাত্রী নিহত হন এবং আহতদের হসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার ফলে যানজট সৃষ্টি হয়েছিল এবং পুলিশ সদস্যদের চেষ্টায় বর্তমানে যানজট নিরসন হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877